গুলিবিদ্ধ শিশু ও মায়ের পুনর্মিলনে এরশাদ

প্রকাশঃ আগস্ট ৬, ২০১৫ সময়ঃ ২:২৩ অপরাহ্ণ.. সর্বশেষ সম্পাদনাঃ ৮:৩০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক

dhaka m c h mc_27413_67039সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির চেয়ারম্যান হুসাইন মোহাম্মদ এরশাদ আজ ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের আইসিইউ নবজাতক বিভাগে  মাতৃগর্ভে গুলিবিদ্ধ নবজাতককে দেখতে  গিয়েছেন। বৃহস্পতিবার বেলা সাড়ে ১২টায় নবজাতক সুমাইয়া এবং তার মা নাজমা বেগমকে দেখতে তিনি ঢামেকে যান। এ সময় দায়িত্বরত চিকিৎসকদের সঙ্গে কথা বলে রোগীদের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চান।

আইসিইউ বিভাগ থেকে বের হয়ে এরশাদ সাংবাদিকদের বলেন, ‘আল্লাহর রহমতে এবং চিকিৎসকদের অক্লান্ত চেষ্টায় শিশুটি ও তার মা বেঁচে গেছেন।’ তিনি আরও বলেন, ‘এই সমাজের মানুষ বদলে গেছে। এ কেমন অনুভুতি! যে শিশুদের মানুষ আদর করে, সেই শিশুদেরই আজ হত্যা করা হচ্ছে। বিচারহীনতার জন্যই এ ধরনের নৃশংস ঘটনা একের পর এক ঘটছে। যতদিন বিচার ব্যবস্থা ঠিক না হবে, ততদিন এ ধরনের ঘটনার পুনরাবৃত্তি ঘটবে। এসব নৃশংস ঘটনার বিচার না হওয়ায় মানুষ দিশেহারা হয়ে গেছে।’

প্রধানমন্ত্রীর কাছে এসব নৃশংসতার দৃষ্টান্তমুলক শাস্তি হিসাবে ফাঁসি দাবি করেন তিনি।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য জিএম কাদের, সৈয়দ আবু হোসেন বাবলা, হাসপাতাল পরিচালক ব্রি. জে. মিজানুর রহমান, সহকারি পরিচালক খাজা আব্দুল গফুর, আইসিইউ নবজাতক বিভাগের প্রধান প্রফেসর আবিদ হোসেন মোল্লাসহ অন্যান্য চিকিৎসকরা।

 

প্রতিক্ষণ/এডি/ ইমতিয়াজ

আরো সংবাদঃ

মন্তব্য করুনঃ

পাঠকের মন্তব্য

20G